oppo f21s pro price in bangladesh ।। oppo f21s pro review

oppo f21s pro review

oppo f21s pro price in bangladesh ।। oppo f21s pro review
oppo f21s pro বাংলাদেশের মোবাইল বাজারে সবথেকে আলোচিত বিষয়। এই ফোনটি অনেক ধরনের সুযোগ-সুবিধা নিয়ে আসছে বর্তমানে ফোনটি তাদের অনেক ধরনের প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। ফেসবুক ইউটিউব গুগোল বিভিন্ন মাধ্যমে তাদের বিভিন্ন এডস লক্ষ্য করা যাচ্ছে। সাকিব আল হাসানকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে। তাদের ফোনের প্রচার প্রচারণার জন্য সাকিব আল হাসানকে দেখা যাচ্ছে অ্যাড করতে। এই ফোনটিতে দুর্দান্ত প্রসেসর ব্যবহার করা হয়েছে। প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Qualcomm Snapdragon 680 যা একজন কাস্টমারের কাছে খুবই আকর্ষনীয় বিষয়। এছাড়া দর্শকদের কাছে আকর্ষণীয় আরেকটি জিনিস হচ্ছে এইতে ব্যবহার করা হয়েছে Android 12 বর্তমানের ফোন গুলোতে Android 11 ও Android 10 ব্যবহার করা হয়ে থাকে। কিন্তু এই ফোনটিতে Android 12 দেয়া হয়েছে এই কারণে অনেকের আগ্রহ এই ফোনটি উপরে ব্যাপকভাবে লক্ষ্য করা যায়। এছাড়া ব্যাক ক্যামেরায় তিনটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। 64, 2, 2 মেগাপিক্সেলের ক্যামেরা এমনকি সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে 16 মেগাপিক্সেল। দুর্দান্ত সবথেকে ফ্যাসালিটি নিয়ে তৈরি করা হয়েছে এই ফোন। সেজন্য এই ফোনের এত প্রচার প্রচারণা করা হচ্ছে। বিভিন্ন বড় বড় সেলিব্রেটিদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হচ্ছে। এই ফোনটিতে দুইটি সিম ব্যবহার করতে পারবেন। এমনকি এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে 4500 mAh.

আরো পড়ুন:- iphone 14 pro max review

oppo f21s pro launch date in india

Oppo F21s Pro mobile was launched on 15th September 2022.

oppo f21s pro 5g release date in bangladesh

Oppo F21s Pro mobile was launched on octobar 5, 2022.

oppo f21 pro price in india

Rs. 22,999

oppo f21s pro price in pakistan

Rs. 69,999

oppo f21s pro price in bangladesh

32,990 টাকা

oppo f21 pro camera

oppo f21 pro এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে অসাধারণ ক্যামেরা। যে কেউ দেখলে এর ক্যামেরায় মুগ্ধ হয়ে যাবে। ব্যাক ক্যামেরা ও সেলফি ক্যামেরা দুটোই খুবই দুর্দান্ত রাখা হয়েছে।

Rear camera
  1. 64 mp
  2. 2 mp
  3. 2 mp
Front Camera
  1. 16 mp
oppo f21 pro ক্যামেরা ডিজাইন খুবই সুন্দর মনমুগ্ধকর রাখা হয়েছে। যে মনের ক্যামেরা সুন্দর ছবি তোলা যায় ভিডিও রেকর্ডিং করা যায়। তেমনি এর ডিজাইন সেলফি এবং রিয়েল ক্যামেরা সকল কিছুই অসাধারণ।

oppo f21 pro processor

খুব সুন্দর প্রসেসর ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে। দুর্দান্ত সকল ধরনের গেম খেলা সম্ভব oppo f21 pro দিয়ে Qualcomm Snapdragon 680 প্রসেসর ব্যবহার করা হয়েছে। এমনকি Android 12 রাখা হয়েছে oppo f21 pro এই ফোনটিতে। এই দামের মধ্যে Android 12 পাওয়াটা খুবই আশ্চর্য বিষয়। এই ফোনটার RAM রাখা হয়েছে 8GB ও Internal storage রাখা হয়েছে 128GB আমার কাছে অসাধারণ লেগেছে এর প্রসেসর। ফ্রীফায়ার, পাবজি, কলঅফডিউটি যেকোনো ধরনের গেম ভালোমতো খেলতে পারবেন।

oppo f21 pro Display

এই ফোনের ডিসপ্লে ডিজাইন অসাধারণ লেগেছে আমার কাছে। শুধু ডিসপ্লে নয় পুরো ফোনের ডিজাইন খুবই মনমুগ্ধকর Refresh Rate 60 Hz রাখা হয়েছে। oppo f21 pro এই ফোনটিতে ডিসপ্লে সাইজ রাখা হয়েছে 6.43 ইঞ্চি। Resolution Standard FHD+ এবং Resolution 1080x2400 pixels করা হয়েছে। এই ফোনটিতে এমনকি এই ফোনটির ফুল টাচ স্ক্রিন।

Sensors
In-Display Fingerprint SensorYes
Face unlockYes
Proximity sensorYes
Compass/ MagnetometerYes
GyroscopeYes
Ambient light sensorYes
AccelerometerYes


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url