Best residential proxy proxylink │ survey/cpa/affiliate specialist proxylink

 

Best residential proxy proxylink │ survey/cpa/affiliate specialist proxylink

proxylink review

Best residential proxy proxylink. বর্তমানে খুবই জনপ্রিয় একটি নাম proxylink. proxylink অনেক মানুষ ব্যবহার করে থাকে। তাদের কাজের জন্য বিশেষ করে USA Survey, Cpa marketing, affiliate, Dating সাইডে যারা কাজ করে থাকে তারা এ proxy টি ব্যবহার করে। এছাড়া যারা বিল্ডিং সাইটে কাজ করেন বিভিন্ন ধরনের ব্যাংক তৈরি করে তারা এ প্রক্সি ব্যবহার করে। সম্পূর্ণ আর্টিকেলটি ভালোমতো আপনারা পড়বেন তাহলে বুঝতে পারবেন। এই proxy গুলো কিভাবে ব্যবহার করতে হয়। কিভাবে এখান থেকে কিনতে হয়। proxylink খুবই জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে proxylink ব্যবহার করছে many people। একই ধরনের সুযোগ-সুবিধা রয়েছে আরো বিশেষ করে বলতে হয় এই প্যানেলটিতে আরো বেশি সুযোগ-সুবিধা নিয়ে এসেছে এবং খুব কম দামে এখান থেকে আইপি কেনা যায়। আমি নিজেও এদের আইপি ব্যবহার করছি খুব দুর্দান্ত এদের proxy গুলো।

How to create proxylink account

আপনার কম্পিউটার, ল্যাপটপ অথবা মোবাইল ফোনে যেকোন একটি ব্রাউজার চালু করেন। আপনি যদি মোবাইলে ব্রাউজারটি ওপেন করে থাকেন। তাহলে ডেক্সটপ মোডে অন করে নিবেন। তারপরে গুগোল এ সার্চ করবেন proxylink লিখে। প্রথমে যে লিংকটি আসবে তারপর ক্লিক করবে। সাইটটা ভালোমতো দেখে নেবেন তারপর সাইন আপ বাটনে ক্লিক করবেন। আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে তাদের টার্মস এন্ড কন্ডিশন টিক মার্ক তুলে দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করবেন। ইমেইল ভেরিফিকেশন এর প্রয়োজন । আপনার অ্যাকাউন্টে লগইন করে নিবেন। যদি বিষয়টি না বুঝতে পারেন তাহলে ইউটিউব আমাদের অনেক ভিডিও পাবেন। সেখানে আমি খুব সুন্দর করে বুঝিয়ে দিয়েছে কিভাবে একাউন্ট তৈরি করতে হয়। শুধু অ্যাকাউন্ট তৈরি করার নয় proxylink সম্পূর্ণ গাইড লাইন দিয়েছি। আমাদের ভিডিওর মাধ্যমে ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

How to buy proxylink proxy

proxylink কেনার জন্য প্রথমে তাদের একাউন্টে  সাইন আপ করে নিবেন। আপনার যদি অ্যাকাউন্ট তৈরি করা থাকে তাহলে অ্যাকাউন্টে লগইন করে নিবেন। proxylink একাউন্টে প্রবেশ করে অর্ডার অপশনে ক্লিক করবেন। এখানে প্যানেল দেখতে পারবেন। প্যানেলের উপর অ্যাড করে নিবেন। নিচের দিকে  পেমেন্ট মেথড অপশন রয়েছে এখান থেকে যে মেথডে আপনি পেমেন্ট করতে চান সেটি সিলেক্ট করবেন। সব ঠিকঠাক থাকলে নিচের দিকে অর্ডার অপশনে ক্লিক করবেন যে পেমেন্ট মেথডে আপনি সিলেক্ট করেছিলেন সে পেমেন্ট মেথড এ পেমেন্ট করার পরে আপনাদের প্রক্সি দেওয়া হবে।

How to use proxylink

Proxylink সেটআপ করা একদম সহজ rotating residential Proxies, sticky residential Proxies প্লেনের আইপি নিয়ে থাকেন। এটি হচ্ছে জিবি সিস্টেম । এটি না হলে এই আইপি ব্যবহার করতে পারবেন না। rotating residential Proxies, sticky residential Proxies monthly হিসাবে নিতে পারবেন http পদ্ধতির মাধ্যমে নিতে পারবেন। আইপি এড্রেস এবং পোর্ট user name, password ব্যবহার করে যেকোন ব্রাউজারে সেটআপ করতে পারবেন।

Benefits of using the proxylink

We currently We accept payment from USDT, Bitcoin, Ethereum, Litecoin, and others.
More than 150 countries around the world.
7.000 million + residential proxy agents.
Support national, state, city, zip code, ISP positioning
This site requires three types of rotating residential Proxies, sticky residential Proxies 
API access is supported
Low Price
Any Problem solution support box

Official website address: https://proxylink.pro/r/ErCKIK
Email Address:contact@proxylink.pro


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url